Search This Blog

Thursday 21 June 2012

HOW TO HIDE MY IP ????

কাজের তাগিদে বিভিন্ন সময়ে আমাদের আইপি হাইড করবার প্রয়োজন পড়ে।যেমন- কোন গুরুত্বপূর্ণ কাজ করতে, সন্দেহজনক অবস্থান থেকে দূরে থাকতে, কোন নজরদারী এড়িয়ে চলতে ও ক্ষেত্র বিশেষ হ্যাকিং করতে। এর মধ্য আমরা অনেকেই বিভিন্ন আইপি হাইড সফটওয়্যার ব্যবহার করে থাকি যেমন- – Real Hide IP, Mask Hide IP, Easy Real Hide IP, Easy Hide IP ইত্যাদি। এদের প্রত্যেকের কাজের ধারা প্রায় একই রকম। অনেক IP ভেন্ডর অআবার ভিন্ন নাম দিয়ে অন্য একটি প্রোডাক্টও বাহির করেন। যেমন- বর্তমানে Mask Hide IP নামে যে সফটওয়্যারটা আছে তা – Real Hide IP কোম্পানীরই তৈরি।

আমরা পিসি ব্যবহারকারী অনেকেই হয়ত এই রকম কোন সফটওয়্যার ব্যবহার করছি। তাও হয়ত পূরাতন ভার্সনের কিংবা ডেমো ভার্সনের। যাইহোক আজ আমি আপনাদেরকে আইপি লুকানোর সেরা একটি সফটওয়্যার উপহার দিব তাও আবার সর্বশেষ সংস্করনের।
বর্তমানে বাজার ও ব্যবহারকারীর দিক থেকে এটি শীর্ষ অবস্থানে রয়েছে। প্রায় ৪৫ মিলিয়ন ইউজার রয়েছে। এর নাম – Real Hide IP। এর সর্বশেষ সংস্করন হল-৪.২.১.৮।
বর্তমানে এর বাজার মূল্য প্রায় ৪৯ ডলার। কি ঘাবড়ে গেলেন নাকি? ভয় পাবার কিছুই নাই। আমি আপনাদেরকে এই সফট ওয়্যারটি ক্রাক করে দিয়েছি।

আসুন এক নজরে স্কীন শর্টের মাধ্যমে জেনে নিই এর কি সুবিধা আছে-
এটা কিভাবে কাজ করে?

কিভাবে পিসিতে ব্যবহার করবেন?
প্রথমে আমার প্রেরিত ডাউনলোড লিংক হতে ফাইলটি নামিয়ে নিন। মাত্র ৫ মেগাবাইটের ফাইল। ফাইলটি নামিয়ে দেখবেন এর মধ্য ২ টি অংশ রয়েছে তথা-Real Hide IP ইনষ্টল ফাইল ও অন্যটি ক্রাক ফাইল।
১। প্রথমে Real Hide IP ফাইলটি ইনষ্টল করে নিন। কিন্তু প্রথমত এটি চালু করবেন না। যখন দেখবেন যে, ইনষ্টল শেষে  চিত্রনুযায়ী একটি স্কীন অআসবে। সেখান হতে Run Real ……IP অপশন হতে টিক মার্ক উঠিয়ে দিতে হবে।

৩। আইপি ঠিকানা লুকানোর জন্য Choose IP Coutry তে ক্লিক করে যে কোন দেশ সিলেক্ট করে Hide IP অপশনে ক্লিক করলেই হবে-

৪।ইচ্ছা করলে আপনি কাষ্টমাইজ কিছু করতে চাইলে Settings অপশন হতেও কাজ করে নিতে পারেন।

ব্যস কাজ শেষ। এবার নিশ্চিন্তে ব্যবহার শুরু করুন আইপি লুকানোর। মূলকথা নিজেই নিজের আইপি লুকিয়ে গোয়েন্দাগিরীর কাজ শুরু করতে পারেন।
যারা আগ্রহীগণ সফটওয়্যারটি ডাউন লোড করতে নিচের লিংকে ক্লিক করুন-
Password: cfbtru
 পরামর্শ-
সফটওয়্যারটি চালু করলে অনেক সময় বিভিন্ন ওয়েব সাইটে প্রবেশ করতে ব্লক করে দেয় বা অনেক সময় নেয়।
এই ক্ষেত্রে করনীয় হল যে সাইটে আপনি ঢুকবেন সেই সাইটে প্রবেশ করে Real Hide IP সফটওয়্যারটি চালু করে নিলেই হবে। এবং এখানে আপডেট করার প্রয়োজন নাই।

No comments:

Post a Comment